September 22, 2024, 9:30 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

বগুড়া শাজাহানপুরে বার্মিজ চাকুসহ ছিনতাইকারী আটক

শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়া শাজাহানপুর থানায় আতিকুল ইসলাম (২৮) নামে এক ছিনতাইকারীকে বার্মিজ চাকুসহ আটক করা হয়েছে। ছিনতাইকারী আতিকুল ইসলাম উপজেলার চোপীনগর ইউনিয়নের বিহিগ্রাম পূর্বপাড়ার আজাহার আলীর সন্তান।
জানাযায়, গত ২৫ ফেব্রুয়ারী রাত্রি ০৯.৩০ ঘটিকায় আসামী আতিকুল ইসলাম শাজাহানপুর থানার জামালপুর গ্রামের ডোমিনো স্কুলের রাস্তার পশ্চিমপাশে শেরপুর হতে আসা একটি সিএনজিতে থাকা মহিলার লেডিস ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুতগতিতে  মোটর সাইকেল পালিয়ে যায়।
ছিনতাইকৃত ব্যাগে ১০ হাজার টাকা, মোবাইল ও অন্যান্য জিনিসপত্র ছিল।
স্থানীয় লোকজন থানা পুলিশকে সংবাদ দিলে অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন স্যারের নির্দেশে  এস আই শামীম হাসান,   এস আই গোলাম রসুল, এ এস আই মানিকুজ্জামান ও ফোর্সসহ স্থানীয় জনগণের সহায়তায় দ্রুত আসামী  আতিকুল ইসলাম কে আটক করে। এ সময় পুলিশ আসামীর নিকট হতে ছিনতাই করা লেডিস ব্যাগ, ব্যাগে থাকা ১০ হাজার টাকা,  মোবাইল ফোন ও অন্যান্য জিনিসপত্র উদ্ধার করে। এসময় ছিনতাইয়ের জন্য ব্যবহৃত মোটরসাইকেল,  বার্মিজ চাকু, মোবাইল ফোন ও ছিনতাই করা লেডিস ব্যাগ জব্দ করা হয়েছে।
এস আই শামীম হাসান জানান, আসামীকে দ্রুত বিচার আইনে মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com